Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পৃথক ঘটনায় দুই গৃহবধূর লাশ উদ্ধার, আটক ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৭:০৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহি ও চরহাজারী ইউনিয়ন থেকে হোসনে আরা বেগম (৪০) এবং জাহান আরা বেগম (৩২) নামের দুই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে হোসনে আরা বেগমকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হচ্ছেন, চরএলাহি ইউনিয়নের ২নং ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী হোসনে আরা বেগম ও চরহাজারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী জাহান আরা বেগম।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে চরহাজারী ১নং ওয়ার্ডের নিজ ঘরের আড়ি সাথে গলা পেছানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরা বেগমের লাশ উদ্ধার করা হয়। তিনি মানষিক ভাবে অসুস্থ ছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন।

অপরদিকে, চরএলাহি ইউনিয়নের চরকলমি গ্রামের আব্দুল জলিলের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা বেগম রাতে বাড়ীতে একা ছিলো। সকাল গিয়ে দুপুর হলেও তার কোন সাড়াশব্দ না পেয়ে বাড়ীর লোকজন ঘরে গিয়ে বিছানাতে তার লাশ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার ও মৃত্যুটি রহস্যজনক হওয়ায় তার স্বামী আব্দুল জলিলকে আটক করে।

হোসনে আরার পরিবারের অভিযোগ, আগে হোসনে আরার একটি বিয়ে হয়েছিল। পরবর্তীতে জলিলের সাথে তাকে দ্বিতীয় বিয়ে দেওয়া হয়। পারিবারিক বিরোধের জেরে জলিল তাকে হত্যা করেছে বলে তাদের অভিযোগ।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। গৃহবধূ হোসনে আরার কান ও মাথার নিচে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ