Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জে পথচারীকে বাঁচাতে প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৭:০৯ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সাথে ধাক্কায় প্রাণ গেল মো. এরশাদ (৩৫) এক যুবকের। এসময় নূর নবী (৬৫) ওই পথচারী আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ফেনী-বসুরহাট সড়কের মিয়াজানদিঘীর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. এরশাদ ফেনী জেলার দাগনভূঞা উপজেলার চন্ডিপুর এলাকার সিরাজুল ইসলামের ছেলে। আহত নূর নবী বসুরহাট পৌরসভার মোহাম্মদপুর গ্রামের মৃত ভুলু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মোটরসাইকেল যোগে বসুরহাট বাজার থেকে নিজ বাড়ীর দিকে যাচ্ছিলেন এরশাদ। পথে ফেনী-বসুরহাট সড়কের মাহজনদিঘী এলাকায় পৌঁছলে হঠাৎ করে পথচারী নূর নবী তার মোটরসাইকেলের সামনে পড়ে যান। এসময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খুঁটির সাথে গিয়ে ধাক্কা লেগে গুরুত্বর আহত হয় এরশাদ। পরে লোকজন এরশাদকে উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত পথচারী নূর নবীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি আসাদুজ্জামান সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এরশাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন