Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

কৃতজ্ঞতা প্রকাশ করলেন শাকিব খান

বিনোদন রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৭:২৪ পিএম

‘আজকের অনুষ্ঠান খুব আনন্দের অনুষ্ঠান। এখানে মঞ্চে যারা আছেন তার স্ব-স্ব ক্ষেত্রে খ্যাতিমান। আমার সামনে আছেন আমার ওস্তাদ সোহানুর রহমান। আমাকে যে নামে সবাই আজ চেনেন, এই নামটি তারই দেওয়া। আমাকে প্রথম এমন মহরতে দাঁড়ানোর সুযোগও দিয়েছিলেন এই মানুষটিই। এখানে যারা এসেছেন সবাই আমার পরিবার। সবাই আমাদের জন্য শুভ কামনা জানাতে এসেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।’- গতকাল সোমবার সন্ধ্যায় এমনটাই বলেছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান।
রাজধানীর ঢাকা ক্ল্যাবে শাকিব খান অভিনীত একটি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছে। জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ নামের এই সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনব বুবলী। দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ইতোমধ্যেই ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটির সার্বিক তত্ত্বাবধানে আছেন ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।
জাকির হোসেন রাজুর সিনেমায় অভিনয় করেই প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন শাকিব। সেই স্মৃতি মনে করে শাকিব বলেন, ‘মনের মতো মানুষ পাইলাম না’ একটা পারিবারিক ছবি। দেশপ্রেমের ছবি। ভালোবাসার ছবি। যুব সমাজকে গড়ার ছবি। এই ছবির নির্মাতা জাকির হোসেন রাজু গুণী একজন নির্মাতা। উনার ছবিতে অভিনয় করেই প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি আমি। এই ছবিটিও একটি ভালো ছবি হবে বলেই আমার বিশ্বাস।’
শাকিব খান আরও বলেন, ‘রাজু (জাকির হোসেন রাজু) ভাই যখন আমাকে ‘মনের মতো মানুষ পাইলাম না’র কথা বলেন এবং গল্প শোনান তখনই আমার হৃদয় ছুঁয়ে যায়। আমি শতভাগ নিশ্চিত করে বলতে চাই আরও একটি বক্তব্যধর্মী সিনেমা যোগ হতে যাচ্ছে আমার ক্যারিয়ারে। আশা করছি সিনেমাটি দর্শকদেরও হৃদয় জয় করবে।’
সিনেমাটির মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান, বিশেষ অতিথি ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য সচিব আব্দুল মালেক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ। এছাড়া উপস্থিত ছিলেন সিনেমাটির নির্মাতা জাকির হোসেন রাজু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, চিত্রনায়িকা অঞ্জনা সহ চিত্র জগতের অসংখ্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ