Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

খেলাধুলার উন্নয়নে পৃষ্ঠপোষক এনআরবিসি ব্যাংক

তরুণ সমাজের শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নয়নে পাশে থাকবো- এস এম পারভেজ তমাল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৭:৪৬ পিএম

খেলাধুলার মাধ্যমে তরুণ সমাজের শারীরিক ও মানসিক স্বাস্থ্য উন্নয়নে সবসময় পাশে থাকবে এনআরবিসি ব্যাংক বলে জানিয়েছেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই একটি সুস্থ্য জাতি গড়ে উঠবে। মঙ্গলবার (১৮ জুন) ব্যাংকের প্রধান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ, ফ্্রাঙ্কফুট-২০১৯ এ অংশগ্রহণকারী মোহাম্মদ সামছুজ্জামান আরাফাতের হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে জানানো হয়, এনআরবিসি ব্যাংক আরাফাতকে সিএসআর কার্যক্রমের আওতায় একটি স্পেশালাইজড রেসিং বাই-সাইকেল প্রদান করেছে। আগামী ৩০ জুন জার্মানীর ফ্রাঙ্কফুটে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, উপব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, চীফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ এবং জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন।

বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় অ্যাথলেটস হিসাবে নিজেকে গড়ে তুলবেন বলে আশাবাদ ব্যক্ত করার পাশাপাশি আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপে যেন সফল হতে পারেন তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন আরাফাত। উল্লেখ্য, আইরনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশীপ-২০১৯, ফ্রাঙ্কফুট হলো একটি ট্রায়াথলন প্রতিযোগিতা, যেখানে একজন অ্যাথলেটকে ৩ দশমিক ৮ কি.মি. সাঁতার, ১৮৫ কি.মি. সাইক্লিং এবং ৪২ দশমিক ২ কি.মি. দৌড় ১৫ ঘন্টার মধ্যে শেষ করতে হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন