Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গফরগাঁওয়ে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের লাশের পরিচয় উদ্ঘাটন করল পিবিআই

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৮:০১ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা অজ্ঞাত যুবকের (৩৪) লাশের আঙুলের ছাপ নিয়ে পরিচয় উদ্ঘাটন করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
গত সোমবার সকাল ৯ টায় দিকে উপজেলার পাইথল ইউনিয়নের জয়ধরখালী গ্রামের ফকির পাড়া এলাকায় গয়েশপুর-মুখী সড়ক সংলগ্ন দিঘীরপাড়ে বস্তাবন্দি অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পরে পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খানের নেতৃত্বে পুলিশদল লাশটি উদ্ধার করে।
উদ্ঘাটন করা পরিচয় অনুযায়ী নিহত যুবকের নাম নূরুল হক। বয়স ৩৫। বাড়ি পার্শ্ববর্তী গাজীপুর জেলায় শ্রীপুর উপজেলার ধামরই গ্রামে। তার পিতার নাম আব্দুল করিম পাহলোয়ান।
ময়মনসিংহ পিবিআই এর একটি দল উদ্ধার করা লাশের আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারে অনুসন্ধান করে নিহত যুবকের উক্ত নাম-পরিচয় উদ্ঘাটন করেন। পরে পাগলা থানা পুলিশ ওই ঠিকানায় যোগাযোগ করলে নিহত যুবকের স্ত্রী কোহিনূর আক্তার থানায় এসে লাশ শনাক্ত করেন এবং অজ্ঞাত আসামি দিয়ে পাগলা থানায় একটি মামলা দায়ের করেন।
নিহতের স্ত্রী কোহিনূর আক্তার বলেন, আমার স্বামী রেন্ট-এ-কার চালাতেন। গত রোববার কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।
পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনুজ্জামান খান বলেন, ময়মনসিংহ পিবিআই এর একটি দল লাশের আঙুলের ছাপ নিয়ে জাতীয় পরিচয়পত্রের সার্ভারে অনুসন্ধান করে পরিচয় উদ্ঘাটন করেন। পরে নিহতের স্ত্রী লাশ শনাক্ত করেছেন এবং অজ্ঞাত আসামি দিয়ে থানায় মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ