Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ঝালকাঠিতে শোকেসিং উৎসব

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৬ এএম

প্রশাসনের ‘জনবান্ধব ও নতুন সেবাসমূহ’ সাধারণ মানুষকে অবহিত করতে ঝালকাঠিতে ‘ইনোভেশন শোকেসিং উৎসব-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন গতকাল মঙ্গলবার ডিসি অফিস চত্বরে দিনব্যাপী এ উৎসবের আয়োজন করে।

জেলা প্রশাসক মো. হামিদুল হক প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ফেরদৌস, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপপরিচালক মো. মনিরুল ইসলাম, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক আলতাফ হোসেন ও পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম রনজিৎ চন্দ্র দেবনাথ।

উৎসবস্থলে সরকারি বিভিন্ন দপ্তরের ৯টি স্টল স্থান পেয়েছে। স্টলসমূহে ইলেক্ট্রনিক পদ্ধতিতে সভার নোটিশ জারিকরণ, অনুদানপ্রাপ্তি সহজীকরণ, প্রশিক্ষণ কার্যক্রম তৃণমূল পর্যায়ে নিয়ে যাওয়া, ভাসমান পদ্ধতিতে সবজি চাষ প্রভৃতি ‘ইনোভেশন কার্যক্রম’ সম্পর্কে জনগণকে ব্যাপক ধারণা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন