Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

অস্ট্রেলিয়া ম্যাচে ফিরতে চান রয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৯:৪১ পিএম

বিশ্বকাপে চির প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে মাঠে ফিরতে চান হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বর্তমানে খেলার বাইরে থাকা ইংল্যান্ড ব্যাটসম্যান জেসন রয়। ফর্মে থাকা এ ব্যাটসম্যান আফগানিস্তানের বিপক্ষে এবং শুক্রবার হেডিংলিতে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না।
গত সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আট উইকেটে জয় পাওয়া ম্যাচে ফিল্ডিং করার সময় বাম হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়লে ব্যাট করতে পারেননি রয়। তার পরিবর্তে জনি বেয়ারস্টোর সঙ্গে প্রমোশন পেয়ে ওপেন করতে নেমে সেঞ্চুরি করেন জো রুট। তবে বছরের শুরুতে ওয়েস্ট ইন্ডিজ সফরেও একই ইনজুরিতে পড়া ২৮ বছর বয়সী রয় অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে খেলার বিষয়ে আশাবাদী।
স্কাই স্পোর্টসকে রয় বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফরেও এমনটা হয়েছিল এবং এটা খুবই খারাপ অবস্থা ছিল। এটা আরো খারাপ হতে পারত। স্ক্যান করার পর ডাক্তার বলেছেন আমাকে কম পক্ষে দশদিন খেলার বাইরে থাকতে হবে। পর্যালোচনা করে দেখা গেছে এরপর স্বাভাবিক হতে পারা যাবে।’
সারের এ তারকা ব্যাটসম্যান আরো বলেন, ‘এটা খুবই হতাশাজনক, কিন্ত আমাকে হাসি মুখে থাকতে হচ্ছে।’ রয় উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হাফ সেঞ্চুরি এবং বাংলাদেশের বিপক্ষে জয় পাওয়া ম্যাচে স্বাগতিকদের হয়ে ১৫৩ রান করেন।
এখন আগামী ২৫জুন লর্ডসে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ফেরার আশা করছেন। ওয়ানডে ক্রিকেটে দলের উত্থান এবং বিশ্বকাপে ফেবারিট হতে ইংল্যান্ডের হয়ে মুল ভুমিকা পালন করা জনি বেয়ারস্টোর ওপেনিং পার্টনার রয় বলেন,‘ আমরা অস্ট্রেলিয়া ম্যাচকে চার্গেট করছি। তবে দেখি এ এক সপ্তাহ কি অবস্থা দাঁড়ায়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন