Inqilab Logo

ঢাকা, শনিবার , ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ রবিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

হ্যাকারের হুমকির জবাব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১২:০৫ এএম

মার্কিন যুক্তরাষ্ট্রের তারকা অভিনেত্রী বেল্লা থর্নকে তার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিয়েছিল এক হ্যাকার। জবাবে আজব এক কান্ড করে বসেন ২১ বছর বয়সী ওই গায়িকা, মডেল ও অভিনেত্রী। তিনি নিজেই তার সেই ছবি ফাঁস করে দেন। ছবির সাথে হুমকি দেওয়া সেই হ্যাকারের সঙ্গে তার চ্যাট করার একটি স্ক্রিনশটও জুড়ে দেন তিনি।

নিজের এমন ছবি কেন ফাঁস করে দিলেন, এ ব্যাপারে বেল্লা থর্ন বলেন, ২৪ ঘণ্টা ধরে এক হ্যাকার আমার ব্যক্তিগত ছবি ফাঁস করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন। ওই হ্যাকারকে শিক্ষা দেওয়ার জন্যই আমি নিজে এ কাজ করেছি। তবে এমন কাজ করে কিছুটা লজ্জিত মার্কিন অভিনেত্রী। তিনি বলেন, এটা করার পর অনেক বাজে লেগেছে আমার কাছে। আমার মনে হয়েছে, সবাই দেখে ফেলেছে। আরও মনে হয়েছে যে, কেউ আমার কাছ থেকে এমন কিছু নিয়ে গেছে, যা বিশেষ কারও জন্য রাখতে চেয়েছিলাম।

ওই হ্যাকারকে শিক্ষা দেওয়ার উদ্দেশ্যে টুইটারে বেল্লা থর্ন লেখেন, এটা আমার নিজের সিদ্ধান্ত। এখন তুমি আমার থেকে আর কিছু কেড়ে নিতে পারবে না। আজ রাতে আমি শান্তিতে ঘুমাতে পারব। কারণ, আমি আমার ক্ষমতা পুনরুদ্ধার করেছি। তুমি আমার জীবনকে নিয়ন্ত্রণ করতে পারবে না, কখনই পারবে না।
বেল্লা থর্নের প্রকাশিত স্ক্রিনশটে দেখা যাওয়া হ্যাকারের নম্বরে যোগাযোগের চেষ্টা করেছে গণমাধ্যম। তবে ওই হ্যাকার কোনো সাড়া দেননি। সূত্র : সিএনএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ