Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরবন-১০ লঞ্চে আগুন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১০:৫৮ এএম

বরিশাল-ঢাকাগামী সুন্দরবন-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে লঞ্চের তিনতলায় পেছনের দিকে সোফার অংশে আগুন লাগে। এতে বড় ধরনের কোনও ক্ষতি না হলেও যাত্রীরা আতিঙ্কত হয়ে পড়েন। প্রাণে বেঁচে যান কয়েকশ যাত্রী।

লঞ্চটি বরিশাল থেকে রাত সাড়ে আটটার দিকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। রাত দেড়টার দিকে এটি চাঁদপুরের কাছাকাছি পৌঁছালে এ ঘটনা ঘটে।

লঞ্চের যাত্রী বরিশালের বাবুগঞ্জের বাসিন্দা মৌসুমি আক্তার বলেন, রাত দেড়টার দিকে লঞ্চটিতে ধোঁয়া নির্গমণকারী পাইপে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে চাঁদপুরের ফায়ার সার্ভিস আসার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

জিয়াউল নামে লঞ্চের এক যাত্রী ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, এতে আতিঙ্কত হয়ে লঞ্চের কয়েকজন যাত্রী নদীতে ঝাঁপ দেয়ারও প্রস্তুতি নিচ্ছিলেন,। 

লঞ্চের সহকারী সুপারভাইজার মো. দুলাল জানান, ধোঁয়া নির্গমণকারী পাইপ গরম হয়ে আগুন ধরে যায়। তবে কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। বড় ধরনের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরবন

১৫ ফেব্রুয়ারি, ২০২২
৮ ফেব্রুয়ারি, ২০২২
১৪ ফেব্রুয়ারি, ২০২১
২৯ ফেব্রুয়ারি, ২০২০
২৯ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ