Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

আত্রাই নদীতে হাবিপ্রবি শিক্ষার্থীর লাশ

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ১১:৩৩ এএম

দিনাজপুরে আত্রাই নদীর ব্রিজের নিচে রাবার ড্যামে গোসল করতে গিয়ে নিখোঁজ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী তাসফিক আহম্মেদের (২১) লাশ ১৬ ঘণ্টা পর নদীতে ভেসে উঠেছে। বুধবার সকাল ৮টায় রাবার ড্যাম থেকে ২০০ গজ দূরে লাশটি ভেসে ওঠে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে জানালে তারা লাশ উদ্ধার করে।

নিহত তাসফিক আহম্মেদ হাবিপ্রবির পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি চট্টগাম জেলায়।


হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল মান্নান ঘটনাস্থল থেকে জানান, গতকাল হাবিপ্রবির ৯ জন শিক্ষার্থী প্রচণ্ড গরমের কারণে সদর উপজেলার মহনপুরে আত্রাই নদীর ব্রিজের নিচে রাবার ড্যামে গোসল করতে যান। বিকেল ৪টার সময় তারা গোসল করতে নামেন। এ সময় তাদের সহপাঠী তাসফিক আহম্মদ নিখোঁজ হন। পরে তারা ঘটনাটি ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে বিকেল সাড়ে ৫টায় পৌঁছে উদ্ধার অভিযান চালায়। কিন্তু পানি বেশি হওয়ায় তারা নিখোঁজ তাসফিক আহম্মদকে উদ্ধার করতে পারেনি।

পরে রংপুর ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। সেখান থেকে ডুবুরিরা এসে পুনরায় উদ্ধার কাজ শুরু করে। কিন্তু তারাও লাশ উদ্ধার করতে ব্যর্থ হয়। পরে বুধবার সকালে তাসফিকের লাশ নদীতে ভেসে ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ