Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

জালেম ডিজি বিতারিত না হওয়া পর্যন্ত কর্মস্থলে ফিরে যাবো না ইফায় অবস্থান কর্মসূচিতে-নেতৃবৃন্দ

এক দফা এক দাবি ডিজি তুই কবে যাবি জালেম ডিজি বিতারিত না হওয়া পর্যন্ত কর্মস্থলে ফিরে যাবো না ইফায় অবস্থান কর্মসূচিতে-নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ২:৫৩ পিএম

এক দফা এক দাবি ইফার ডিজি সামীম তুই কবে যাবি। এক দফা এক দাবি ইফা ডিজি এক্ষুনি যাবি। ইসলামিক ফাউন্ডেশনের জালেম ডিজি সামীম মোহাম্মদ আফজাল বিতারিত না হওয়া পর্যন্ত আমরা কর্মস্থলে ফিরে যাবো না। দুর্নীতিবাজ শ্বৈরাচারি ও স্বেচ্ছাচারি ডিজিকে আর ইফায় ঢুকতে দেয়া হবে না। তাকে ইফায় ঢুকতে হলে কর্মকর্তা-কর্মচারিদের লাশের ওপর দিয়ে ঢুকতে হবে। আজ বুধবার দুপুর ১২টায় আগারগাঁওস্থ ইফার প্রধান কার্যালয়ে ডিজির পদত্যাগের দাবীতে অবস্থান কর্মসূচিতে বিক্ষুদ্ধ নেতৃবৃন্দ একথা বলেন। ইফার উপ-পরিচালক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, হাজের খাতুন, শফিকুর রহমান সরকার, সহকারি পরিচালক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, অর্থ বিভাগের হিসাব রক্ষক শরিফ উদ্দিন, চট্রগ্রামের উপ-পরিচালক সেলিম উদ্দিন, সিনিয়র সুপারভাইজার মুজিবুর রহমান, বাংলাদেশ সম্মিলিত ইসলামী জোটের সভাপতি হাফেজ মওলানা জিয়াউল হাসান, আওয়ামী ওলামা লীগের সাধারণ সম্পাদক আলহাজ কাজী মাওলানা মো. আবুল হাসান শেখ শরীয়তপুরী, সহকারি পরিচালক মাওলানা নুরুদ্দিন, আশিকুর রহমান, ও ইমাম সিরাজুল ইসলাম। 

অবস্থান কর্মসূচিতে ঢাকা জেলাসহ সারাদেশের কর্মকর্তা-কর্মচারিরা অংশ গ্রহণ করেন।

 



 

Show all comments
  • Selina ১৯ জুন, ২০১৯, ৪:৪০ পিএম says : 0
    To uphold govt immage the said DG should ceased his contract urgently .
    Total Reply(0) Reply
  • Citizen ১৯ জুন, ২০১৯, ৭:৩৭ পিএম says : 0
    Disputed DG should be removed as earlier as possible.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামিক ফাউন্ডেশন


আরও
আরও পড়ুন