Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

ফ্লেক্সিবল কুলিং মোডের স্যামসাং কনভার্টেবল ৫-ইন-১ রেফ্রিজারেটর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৫:১৬ পিএম

বাংলাদেশী ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষে ‘কনভার্টেবল ৫-ইন-১’ রেফ্রিজারেটর নিয়ে আকর্ষণীয় ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং বাংলাদেশ। ‘কনভার্টেবল ৫-ইন-১’ ক্যাটাগরির সকল রেফ্রিজারেটর ক্রয়ে ৫ শতাংশ অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। আগামী ৩০ জুন পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন।

স্যামসাং ‘কনভার্টেবল ৫-ইন-১’ রেফ্রিজারেটরের সুবিধা হচ্ছে ব্যবহারকারীর চাহিদা বা প্রয়োজন অনুযায়ী সহজেই এর কুলিং সিস্টেম পরিবর্তন করা যায়। নরমাল, এক্সট্রা ফ্রিজ, ভ্যাকেশন, সিজনাল এবং হোম এলোন মোড নামকরণে মোট ৫টি মোড সেট করার সুবিধা রয়েছে এই ক্যাটাগরির রেফ্রিজারেটরগুলোতে। রেফ্রিজারেটর ক্যাটাগরিতে এটি প্রথম।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স শাহরিয়ার বিন লুৎফর বলেন, “বাংলাদেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেক্টনিক্স ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হতে পেরে আমরা সত্যিই গর্বিত। স্থানীয় বাজার চাহিদাকে বিবেচনায় নিয়ে আমরা হোম অ্যাপ্লায়েন্সে ভিন্ন ধারার পণ্য নিয়ে আসার ক্ষেত্রে দৃঢ়-প্রতিজ্ঞ। মান ও কারিগরি দক্ষতা বজায় রেখে সাশ্রয়ী দামে স্যামসাং পণ্য সবার ঘরে ঘরে পৌঁছে দিতে আমরা সদা-সচেষ্ট।”

উল্লেখ্য, ৭০ হাজার ৯০০ টাকা থেকে ৯৪ হাজার ৯০০ টাকায় ক্রয় করা যাবে স্যামসাং ‘কনভার্টেবল ৫-ইন-১’ রেফ্রিজারেটর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ