Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ধাওয়ানের বিশ্বকাপ শেষ, দলে পন্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৭:৫০ পিএম

ইনফর্ম ব্যাটসম্যান শেখর ধাওয়ানকে দলে ধরে রাখার সব রকম প্রচেষ্টা ব্যর্থ হলো ভারতের। প্রত্যাশা অনুযায়ী ইনজুরি থেকে দ্রুত সেরে না ওঠায় দল থেকে বাদ দেওয়া হয়েছে এই ওপেনারকে। তার পরিবর্তে দলে অন্তুর্ভুক্ত হয়েছেন উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষব পন্ত।
গত রোববার অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি ইনিংস খেলার পথে বাঁ-হাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পান ধাওয়ান। চোট নিয়েই ব্যাটিং করেন তিনি। পরে পরীক্ষায় সেখানে ফাঁটল ধরা পড়ে। এর দুই দিন পরেই দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন পন্ত। তবে নিয়ম অনুযায়ী একবার বাদ পড়লে আর দলে ফেরার সুযোগ না থাকায় অপেক্ষা ছিল ধাওয়ানের দ্রুত সেরে ওঠার। কিন্তু প্রত্যাশা অনুযায়ী উন্নতি না হওয়ায় বুধবার তাকে বাদ দিয়ে পন্তকে দলভুক্ত করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।
হাতে ব্যান্ডেজ নিয়ে এদিন সাউদাম্পটনে দলের অনুশীলনের মাঝে দেখা গেছে ধাওয়ানকে। এই অবস্থায় তাকে থাকতে হবে আরো প্রায় এক মাস। এখানেই শনিবার বিরাট কোহলির দল খেলবে আফগানিস্তানের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন