Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

বেনাপোলে সড়ক দুর্ঘটনায় ট্রান্সপোর্ট ব্যবসায়ী সহ ২ জন নিহত

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৭:৫১ পিএম

বেনাপোলের আমড়াখালী এলাকায় আজ বুধবার দুপুরে গ্রীনলাইন পরিবহনের চাপায় শাহাদৎ হোসেন নেদু নামে এক ট্রান্সপোর্ট ব্যবসায়ী নেতা নিহত হয়েছেন।
প্রতিবাদ বন্দর থেকে সব ধরনের মালামাল পরিবহন বন্ধ করে দিয়েছে ট্রান্সপোর্ট মালিক সমিতি।
নিহত শাহাদত হোসেন নেদু বেনাপোলের নামাজ গ্রামের মৃত আ: সাওারের ছেলে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম জানান, আজ বেলা ১২ টার দিকে আমড়াখালী গোডাউন থেকে নিহত শাহাদৎ হোসেন নেদু বেনাপোলের দিকে আসছিলেন। এসময় গ্রীন লাইন পরিবহনের ঢাকা গামী (ঢাকা মেট্রো-ব- ১১-৩৪০৪) নাম্বারের একটি এসি বাস চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।
স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন। পুলিশ গ্রীন লাইন পরিবহনের বাসটি আটক করলেও পালিয়ে যায় ড্রাইভার হেলপার। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে। নিহতের লাশ বাড়ী আনার পর পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
এ দিকে বেনাপোল বন্দরের সামনে আজ সকালে ট্রাকচাপায় আলী আকবর (৪২) নামে এক ভ্যানচালক মারা গেছেন। নিহত আলী আকবর বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের পুটে আহম্মদের ছেলে।
স্থানীয়রা জানায়, ট্রাকটি মালামাল পরিবহনের জন্য বেনাপোল বন্দরে প্রবেশ কালে তিন নাম্বার গেটের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে পাশ্ববর্তী একটি ভ্যানকে চাপা পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করলেও পালিয়ে যায় চালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন