Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে মাদক মামলায় তরুনীসহ ৩ জনের ১০ বছরের সশ্রম কারাদন্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৭:৫৭ পিএম

এক হাজার পিস ইয়াবা উদ্ধারের মামলায় এক তরুণীসহ তিনজনকে ১০ বছরের সশ্রম কারাদ- দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ছয় মাসের বিনাশ্রম কারাদ-ের রায় দেওয়া হয়েছে।বুধবার (১৯ জুন) নারায়ণগঞ্জ ৭ নম্বর বিশেষ ট্রাইব্যুনালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন। জামিনে ছাড়া পাওয়ার পর থেকেই আসামিরা পলাতক হওয়ার কারণে রায় ঘোষণার সময় দ-িত আসামিদের আদালতে উপস্থিত করতে পারেনি পুলিশ।
দ-িত আসামিরা হলেন- কক্সবাজার জেলার রামু থানার উত্তর মিঠাছড়ি আস্করখিল গ্রামের শহিদুল ইসলাম সোহেল (২৩), বগুড়া জেলার শাখারিয়া নামাবালা গ্রামের আমিনুর ইসলাম (৩০) ও একই জেলার কালিতলা গ্রামের সাথী বেগম ওরফে রোজিনা (২০)।
আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমীন আহমেদ জানান, ২০১৪ সালের ২৯ আগস্ট সোনারগাঁ থানাধীন মহাসড়কের আষাড়িয়া ব্রিজের কাছে পুলিশ চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করার সময় কুমিল্লা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-১৫-১৪৯৩) সিগন্যাল দেয়। এসময় গাড়ি থামিয়ে চালক আমিনুর পালানোর চেষ্টা করলে তাকেসহ তিনজনকে আটক করে পুলিশ। পরে তল্লাশির সময় গাড়ি থেকে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।এ ঘটনায় সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় পালের করা একটি মামলার পরিপেক্ষিতে সাজা ঘোষণা করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাদণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ