Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার দায়ে যাবজ্জীবন কারাদন্ড

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০১৯, ৭:৫৯ পিএম

আড়াইহাজার উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আনোয়ার হোসেন (২২) নামে এক যুবককে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার দায়ে শ্যামল মোল্লা (২৭) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদ- দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদ-াদেশ দেয়া হয়েছে।বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহ মোহাম্মদ জাকির হাসান এ রায় দেন।দণ্ডপ্রাপ্ত শ্যামল মোল্লা নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বারোআনী মধ্যপাড়া এলাকার আব্দুর রউফ মিয়ার ছেলে।আদালতের অতিরিক্ত পিপি আব্দুর রহিম বিষয়টি নিশ্চিত করে জানান, ১৩ জনের সাক্ষ্যগ্রহণে আসামির উপস্থিতিতে আদালত এ রায় দেন।
তিনি আরও জানান, ২০১১ সালের ২৬ মার্চ আড়াইহাজার উপজেলার বারোআনী মধ্যপাড়া এলাকার একটি মাঠে ক্রিকেট খেলার সময় মৃত সুরুজ মিয়ার ছেলে আনোয়ার হোসেনের বলে শ্যামল মোল্লা আউট হয়ে যায়। কিন্তু শ্যামল মোল্লা তা মানতে রাজি নয়। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্কের একপর্যায়ে শ্যামল মোল¬া তার হাতে থাকে ব্যাট দিয়ে আনোয়ার হোসেনের মাথায় আঘাত করে।
পরে তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ২০১১ সালের ২৮ মার্চ নিহত আনোয়ার হোসেনের স্ত্রী হাওয়া বেগম বাদী হয়ে আড়াইহাজার থানায় হত্যা মামলা দায়ের করে। মামলা দায়েরের দীর্ঘ ৮ বছর পর আদালত আজ রায় দিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ