Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:১০ এএম

রাজধানীতে পৃথকভাবে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির দায়ে ৪৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গত মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল বুধবার সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।
র‌্যাব জানায়, রাজধানীর গুলশান থেকে বিদেশী বিয়ারসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর একটি দল। গ্রেফতাররা হলো- ফুলবাবু (২৩), আব্দুল হালিম (৩৯) ও মোঃ রাব্বি (২০)। তাদের কাছ থেকে ৪০৭ ক্যান বিয়ার, ২ বোতল বিদেশী মদ ও মাদক বহনের কাজে ব্যবহৃত দুটি প্রাইভেটকার জব্দ করা হয়। গত মঙ্গলবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ কাইয়ুমুজ্জামান খান বলেন, উপ-অধিনায়ক মেজর মোঃ আশরাফুল হকের নের্তৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা রাজধানীসহ আশপাশের এলাকায় বিয়ারসহ বিভিন্ন মাদক বিক্রি ও সরবরাহের কথা স্বীকার করে। তাদের বিরুদ্ধে গুলমান থানায় মামলা করা হয়েছে।

ডিএমপি সূত্র জানায়, ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে মাদক সংশ্লিষ্ট ৪০ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ২৭ পিস ইয়াবা ট্যাবলেট, ৫৪৬ গ্রাম হেরোইন, ৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ৩০৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩০টি মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ