Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:১০ এএম

মাদক মামলার তিন আসামীকে যাবজ্জীবন কারাবাস দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আক্তারুজ্জামান এ রায় ঘোষণা করেন। রাজধানীর মতিঝিল থেকে ১ হাজার ৬০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধারের মামলায় এই তিনজনকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়।
যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত আসামিরা হলো- তাইজুল ইসলাম, শাহজাহান ও জাকির হোসেন। দন্ড ঘোষণার সময়ে তাইজুলকে আদালতে হাজির করা হয়। রায় ঘোষণা শেষে সাজা পরোয়ানা জারি করে তাকে কারাগারে পাঠানোর হয়। শাহজাহান ও জাকির পলাতক থাকায় তাদের বিরুদ্ধে সাজা পরোয়ানা জারি করেন বিচারক।
মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০০৮ সালের ৫ সেপ্টেম্বর বেনাপোল থেকে ট্রাকে করে ১ হাজার ৬০০ বোতল ভারতীয় ফেনসিডিল ঢাকায় নিয়ে আসে আসামিরা। গোপন সংবাদের ভিত্তিতে এসব মাদকসহ চারজনকে গ্রেফতারের পর তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা দায়ের করে মতিঝিল থানা পুলিশ।
২০০৮ সালের ১৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচার চলাকালে ফজলুর রহমান নামে এক আসামি মারা যাওয়া বিচারক তাকে অব্যাহতি দিয়েছেন।
##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ