Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে ব্যবসায়ী খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:১০ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে দোকানে ঢুকে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম ইউনুস সরকার। গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে যাত্রাবাড়ীর মীরহাজিরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত ইউনুস সরকারের বাড়ি কুমিল্লার দেবিদ্বারে। তিনি মীরহাজিরবাগে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

যাত্রাবাড়ি থানার এসআই বিল্লাল হোসেন বলেন, কী কারণে ইউনুসকে হত্যা করা হয়েছে, তা জানার চেষ্টা চলছে। এ ঘটনায় বিকেল পর্যন্ত খুনীদের শনাক্ত বা গ্রেফতার করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাত দুইটার দিকে তিনজন অজ্ঞাত যুবক স্বর্ণের দোকানে ঢুকে ইউনুসের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।

নিহতের ভাগিনা আনিস জানান, তার মামা সব সময় রাতে দেরি করে দোকান বন্ধ করেন। তিনি সাথী জুয়েলার্সের পাশাপাশি মুদি দোকানের ব্যবসা করতেন। মঙ্গলবার রাতে দোকান বন্ধ করার সময় তিনজন অজ্ঞাত যুবক দোকানে ঢুকে তার বুকে ছুরিকাঘাত করে। চিৎকার দিলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। তবে দুর্বৃত্তরা স্বর্ণালঙ্কার বা টাকাপয়সা নিয়ে গেছে কি-না তা এখনও জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ