Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বগুড়া সদরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী মিঠু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ৫:৩৮ পিএম

বগুড়া সদরের শুন্য সংসদীয় আসনের নির্বাচনের ঠিক তিন আগে এই আসনের অন্যতম স্বতন্ত্র প্রার্থী সৈয়দ কবীর আহম্মেদ মিঠু নির্বাচন থেকে সরে গেলেন। তিনি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় বগুড়া প্রেসক্লাবে আয়োজিত এক জনাকীর্ন সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে দাঁড়াবার ঘোষনা দিয়ে বলেন, তিনি নিজের উপলব্ধি ও তার পরিবার এবং তাকে সমর্থনকারী বগুড়ার ২৭টি ট্রেডের শ্রমিক সংগঠন ও শুভাকাংখীদের পরামর্শে তিনি নির্বাচন থেকে সরে যাচ্ছেন।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি জানান, নির্বাচনে দাঁড়িয়ে বুঝতে পেরেছি আমাদের জনগন ,সমাজ এখনও বড় রাজনৈতিক দলগুলোর রাজনীতির বাইরের প্রতিভা সম্পন্ন মানুষদের মুল্যায়ন করার মত অবস্থায় পৌঁছেননি । এমন অবস্থায় বগুড়া সদরের মত জায়গায় বড় রাজনৈতিক দলের প্রার্থীদের বিরুদ্ধে নির্বাচন করা অর্থহীন । মুলত সেকারণেই সরে গেলাম । সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তাকে সমর্থনদানকারী ইসলামী ঐক্য আন্দোলন বগুড়ার সেক্রেটারি ইঞ্জিনিয়ার শামসুল হক , পৌর কাউন্সিলর ও তার সহোদর সৈয়দ সার্জিল আহম্মেদ টিপু , সিনিয়র শ্রমিক নেতা মুনুসর রহমান, মোমিন মন্ডল সহ শতাধিক নেতৃবৃন্দ । তিনি নিজে নির্বাচন থেকে সরে গেলেও আগামী ২৪ জুন বগুড়ায় সুষ্ঠু , শান্তিপূর্নভাবে ভোট অনুষ্ঠিত হবে বলে আমা ব্যক্ত করেণ ।



 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ