Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কবলেকো, কইেস নিয়ে বিল্ডকনে এসিআই মটরস মটরস

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ৭:৩১ পিএম

রাজধানীতে শুরু হওয়া বাংলাদেশ বিল্ডকন ইন্টারন্যাশনাল এক্সপোতে কবেলকো এবং কেইস ব্রান্ডের ভবন নির্মান সামগ্রী নিয়ে অংশগ্রহন করছে এসিআই মটরস। বৃহস্পতিবার (২০ জুন) ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে নির্মান খাতের দেশের সবচে বড় প্রদর্শনী বিল্ডকন। চলবে শনিবার পর্যন্ত।

প্রদর্শনীতে কোবেলকো ব্রান্ডের এক্সাভেটর এবং কেইস ব্রান্ডের সয়েল কম্প্যাক্টর প্রদর্শন করা হচ্ছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এসিআই মটরস।

এসিআই মটসের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের নিয়ে প্রদর্শনী ঘুরে দেখেন নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস এবং পন্য উন্নয়ন বিভাগের পরিচালক আসিফ উদ্দিন। কর্মকর্তারা জানান, দেশজুড়ে উন্নত সেবার মাধ্যমে কবেলকো এবং কেইস ব্রান্ডের যন্ত্রাংশ পৌছে দিচ্ছে এসিআই মটরস।

উল্লেখ্য, ইয়ামাহা, ফোটন ব্রান্ডের গাড়ির পরিবেশনার পাশাপাশি বিভিন্ন ধরনের নির্মান কাজের যন্ত্রাংশ দেশে বাজারজাত করছে এসিআই মটরস।

জাপানের কোবেলকো কনস্ট্রাকশন মেশিনারিজ বিশ্বের সেরা চারটি এক্সাভেটর প্রস্তুতকারকের একটি। যার যন্ত্রগুলোর জ্বালানী সাশ্রয়ী হিসেবে খ্যাতি রয়েছে। পাশাপাশি বিশ্বের ১৫০ টি দেশে নির্মান কাজের যন্ত্রাংশ নিয়ে কার্যক্রম পরিচালনা করছে যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান কেইস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন