Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে মাহিন্দ্র গাড়ির চাপায় কিশোর নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ৭:৩৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে মাটি বহনকারী মাহিন্দ্র গাড়ির চাপায় পথচারী এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোরের নাম মোঃ সিফাত হোসেন(১৫)। এই দুর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার(২০জুন) দুপুর ১২টায় দক্ষিন কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের উত্তর পানগাও এলাকায়। এই ঘটনায় গাড়ির মালিক মোঃ বেল্লাল হোসেন(৩৫) ও গাড়িটি আটক করেছে পুলিশ।
নিহত কিশোরের বাবা মোঃ আমজাদ হোসেন জানান, তার ছেলে নিহত মোঃ সিফাত হোসেন উত্তর পানগাও এলাকায় একটি ওয়ার্কশপে কাজ করতো। সে বাসা থেকে ওই কারখানায় আসার পথে একটি মাটি ভর্তি মাহিন্দ্র গাড়ি তাকে অতর্কিতভাবে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এএসআই গৌতুম কুমার সরকার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আমরা এই ঘটনায় ঘাতক মাহিন্দ্র গাড়ি ও গাড়ির মালিক মোঃ বেল্লাল হোসেনকে আটক করেছি। তবে গাড়ির ড্রাইভার ঘটনাটি ঘটিয়েই পালিয়ে গেছে। নিহত সিফাতদের বাড়ি রংপুর জেলার হাড়াগাছ থানার চাঁদকুটি গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ