Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

ইউজিসির চেয়ারম্যান ও তিন সদস্যকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ৭:৫৬ পিএম

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ এবং তিন সদস্যকে সংবর্ধনা দিয়েছে অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়ন। বৃহস্পতিবার (২০ জুন) সংগঠন দুটি সংবর্ধনার আয়োজন করে। সম্প্রতি প্রফেসর ড. কাজী শহীদুল্লাহ ইউজিসির ১৩তম চেয়ারম্যান এবং প্রফেসর ড. দিল আফরোজা বেগম, প্রফেসর ড. সাজ্জাদ হোসেন ও প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর কমিশনে পূর্ণকালীন সদস্য হিসেবে যোগদান করেন।

অনুষ্ঠানে ড. কাজী শহীদুল্লাহ বলেন, ইউজিসির চ্যালেঞ্জ উচ্চশিক্ষায় জাতির প্রত্যাশা পূরণ করা। এ লক্ষ্য পূরণে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। তিনি কমিশনের সকলকে শৃঙ্খলা ও দায়িত্বের সঙ্গে দাপ্তরিক কর্ম সম্পাদন করার আহ্বান জানান। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ইউজিসি’র নতুন নেতৃত্ব দেশের উচ্চশিক্ষায় নবযুগের সূচনা করবে বলে আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে কমিশনের সচিব ড. মোঃ খালেদ এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউজিসির সদস্য প্রফেসর ড. মোঃ আখতার হোসেন ও প্রফেসর ড. এম. শাহ্ নওয়াজ আলীসহ ইউজিসি’র বিভাগীয় প্রধান, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউজিসির চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ