Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

নতুন একটি ফিল্মও সুবিধা করতে পারেনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৯ এএম

গত শুক্রবার বলিউডে নির্মিত ‘গেম ওভার’, ‘খামোশি’, কিসসেবাজ’ এবং ‘রেস্কিউ’ ফিল্ম চারটি মুক্তি পেয়েছে। এর মধ্যে প্রথম তিনটি তেমন আয় করতে না পারলেও কিছুটা আলোচনায় এসেছে। এই বিপর্যয়ের কারণ হতে পারে ‘ভারত’ ফিল্মটির জোয়ার বা চলতি ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট বিশ্বকাপের কারণে ‘ভারত’ চলচ্চিত্রটিও যে সেভাবে আয় করতে পারেন তাও সত্য। তামিল, তেলুগু এবং হিন্দিতে মুক্তিপ্রাপ্ত থ্রিলার ফিল্ম ‘গেম ওভার’ পরিচালনা করেছেন আশ্বিন শ্রাবনন, অভিনয় করেছেন তাপসি পান্নু, বিনোদিনী বৈদ্যনাথন, আনিশ কুরুভিলা, সঞ্চনা নটরাজন, এবং রামাইয়া সুব্রামানিয়ান। শুক্রবার ফিল্মটি সব সংস্করণ আয় করেছে ১.৯৪ কোটি রুপি। পরের দিন আয় করেছে ২.৯১ কোটি রুপি। রবিবারের ৩.৫ কোটি রুপি আয়ে সপ্তাহান্তের আয় ৮.৩৫ কোটি রুপি।

চক্রি তোলেটির পরিচালিত হরর ফিল্ম ‘খামোশি’তে অভিনয় করেছেন প্রভু দেবা, তামান্না ভাটিয়া, ভূমিকা চাওলা, সঞ্জয় সুরি, আকাশ খুরানা, বিপিন শর্মা। ৩০ লক্ষ রুপি দিয়ে শুরু করে ফিল্মটি সপ্তাহান্তে আয় করেছে ১.১ কোটি রুপি।
অনন্ত জায়তপাল পরিচালিত রিভেঞ্জ ড্রামা ‘কিসসেবাজ’ ফিল্মে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, এভলিন শর্মা, অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং রাহুল বাগ্গা। ফিল্মটি এ পর্যন্ত ১ কোটি রুপির কম আয় করেছে।
মুক্তির ১৪তম দিন মঙ্গলবার পর্যন্ত ‘ভারত’ ২০১.৮৬ কোটি রুপি আয় করেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন