Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

দ্বিতীয় বিভাগ হকি লিগ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুন, ২০১৯, ১০:০৮ পিএম

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স দ্বিতীয় বিভাগ হকি লিগের ষষ্ঠ দিনের প্রথম ম্যাচে ইস্ট এন্ড গ্রীন ক্লাব জয় পেলেও দ্বিতীয় ম্যাচে ঢাকা ইয়াংস্টার ও উদিতি ক্লাব ড্র করেছে। বৃহস্পতিবার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে ইস্ট এন্ড গ্রীন ক্লাব ৪-১ গোলে হারায় ঢাকা হকি ক্লাবকে। ম্যাচের ১১ মিনিটে এগিয়ে যায় ইস্ট এন্ড গ্রীন। এসময় ফিল্ড গোল করেন শুভ মুন্সি (১-০)। ২৩ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে ব্যবধান দ্বিগুন করেন নুর হোসেন (২-০)। ম্যাচের ২৮ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে স্কোরলাইন আরো বড় করেন ইস্ট এন্ড গ্রীনের আল-আমিন (৩-০)। ৫০ মিনিটে নিজের দ্বিতীয় গোলে দলের বড় জয় নিশ্চিত করেন আল-আমিন (৪-০)। ৫৭ মিনিটে ঢাকা হকির হয়ে একমাত্র স্বান্তনাসুচক গোলটি করেন রায়হান ফেরদৌস (১-৪)। ম্যাচ সেরার পুরস্কার পান বিজয়ী দলের আল-আমিন।

একই ভেন্যুতে দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা ইয়াংস্টার ৩-৩ ব্যবধানে ড্র করে উদিতি ক্লাবের বিপক্ষে। ম্যাচের ৫ মিনিটে উদিতিকে এগিয়ে দেন সাগর (১-০)। ২৭ মিনিটে ইয়াংস্টারের হয়ে সমতা আনেন রানা (১-১)। ৪৩ মিনিটে ফের এগিয়ে যায় উদিতি। এসময় গোল করেন রাকিব (২-১)। পরের মিনিটে ইয়াংস্টারকে দ্বিতীয়বার সমতায় ফেরান রাব্বি (২-২)। ৫১ মিনিটে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে ইয়াংস্টারকে প্রথমবারের মতো লিড এনে দেন রানা (৩-২)। ম্যাচের ৫৪ মিনিটে হৃদয়ের গোলে ৩-৩ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে উদিতি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি লিগ

১১ ফেব্রুয়ারি, ২০১৯
৯ ফেব্রুয়ারি, ২০১৯
৮ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ