Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

দাউদকান্দির পদুয়াকে আদর্শ গ্রাম ঘোষণা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় দাউদকান্দি উপজেলার পদুয়া ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মোঃ মনির হোসেন সরকার ইউনিয়ন ভবনে পদুয়া গ্রামকে আদর্শ গ্রাম হিসেবে ঘোষনা করে বলেন, পদুয়া গ্রামের কেউ ছেলে মেয়েদের লেখা পড়া করাতে না পাড়লে গ্রামবাসীকে নিয়ে গরিব ছেলে মেয়েদর লেখা পড়ার দায়িত্ব নিলাম, ঘরে ঘরে ছেলে মেয়েদের শিক্ষিত করে তুলব। কোন প্রাপ্ত মেয়েকে বিবাহ দিতে না পারলে এলাকাবাসীকে নিয়ে ওই মেয়েকে বিবাহ দেবার খরচ বহন করব। তিনি আরো বলেন কুমিল্লা জেলা প্রশাসক বাল্য বিবাহকে শূন্য ঘোষনা করেছেন। আমি এ ঘোষনা বাস্তবায়ন করার লক্ষ্যে আমরা কাজ করে যাব। এলাকার সবাই ঐক্যবদ্ব হয়ে মাদক মুক্ত সন্ত্রাস মুক্ত সমাজ গড়ে তুলব এবং উন্নয়ন করে গ্রামকে শহর বানিয়ে দেশকে এগিয়ে নিব ইনশাআল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান ইউপি সদস্য বৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

Show all comments
  • Md.Liakot Ali (CA, ITP, CHRP,) Bongar Chack ২১ জুন, ২০১৯, ১২:৫২ পিএম says : 0
    Monir Bhai you have to arrange a meeting with all the high educated and business man,Teachers,Local sinior citigencs to make a differential union
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ