Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

বাংলাবাজারে ডাকাতি মালামাল লুট

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলা বাজারের মেইন রোডে হাসান মার্কেটে ভাই ভাই ট্রেডার্স এন্ড তৃশা এন্টারপ্রাইজে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে ১০/১২ জনের দুর্ধর্ষ ডাকাত দল হাসান মার্কেটের ভাই ভাই ট্রেডার্সের পিছনের জানালার গ্রীল কেটে বিতরে প্রবেশ করে। এর পর তারা সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলে। পরে ভাই ভাই ট্রেডার্সের প্রবেশের মূল দরজা ভেঙ্গে বিতরে ঢুকে ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ টাকা ও মূল্যবান মালামাল এবং প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রায় অর্ধ-কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়। স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পালিয়ে যায়।

এ ব্যাপারে ভাই ভাই ট্রেডার্সের মালিক হেদায়েত উল্যাহ জানান, আমার প্রতিষ্ঠানে থাকা সিসি ক্যামেরা ভাংচুর করে এবং ক্যাশে থাকা নগদ টাকা, মালামাল ও গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ প্রায় অর্ধ-কোটি টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাতির ঘটনায় হেদায়েত উল্যাহ বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মালামাল লুট


আরও
আরও পড়ুন