Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকছড়িতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার রাঙামাটি থেকে | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

রাঙামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়িতে পাহাড়ি খাদে অজ্ঞাতনামা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা।
মানিকছড়ির পাহাড়ি খাদে গাছের উপর গলায় রশি পেচানো অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বেলা সোয়া এগারোটার সময় স্থানীয়দের কাছ থেকে তথ্য পেয়ে মানিকছড়ি পুলিশ ফাঁড়ির সদস্যরা লাশটি গাছ থেকে নামিয়ে এনেছে বলে জানিয়েছেন রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি। লাশের চেহারা নষ্ট হয়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে পরিচয় সনাক্ত করতে পারেনি পুলিশ। নিহতের বয়স আনুমানিক ৩৫ বছরের মতো হবে বলে ধারনা করা হচ্ছে।
স্থানীয়রা জানিয়েছেন, সকালে মানিকছড়ির পাহাড়ের একটি গাছে গলায় রশি পেছানো অবস্থায় লাশ ঝুলতে দেখে স্থানীয়রা। বিষয়টি জানালে পুলিশ সদস্যরা স্থানীয় বাসিন্দা ও দমকল বাহিনীর সদস্যদের সহযোগিতায় লাশ গাছ থেকে নামিয়ে আনে।
মানিকছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রহমান খান পাঠান জানিয়েছেন, লাশটি দেখে মনে হচ্ছে উপজাতি যুবকের। প্রাথমিকভাবে ধারনা করছি কে বা কারা তাকে মেরে গাছে ঝুলিয়ে রেখেছে, তারপরও লাশের ময়নাতদন্ত করিয়ে হাসপাতাল থেকে প্রাপ্ত রিপোর্ট অনুসারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ