Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জুলাই ২০২০, ০১ শ্রাবন ১৪২৭, ২৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

বোয়ালমারীতে প্রতিবন্ধীদের ভাতা নিয়ে চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে প্রতিবন্ধীদের ভাতা আত্মসাতের ব্যাপারে যে অভিযোগ উত্থাপিত হয়েছে তা সঠিক নয় বলে দাবি করেছেন ওই ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন। সংবাদ সম্মেলনে উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রকাশ কুমার বিশ্বাস, ১ নং ওয়ার্ডের মেম্বার ফুল মিয়া, ৩ নং ওয়ার্ডের মেম্বার গোলাম রসুল, ৪ নং ওয়ার্ডের মেম্বার কামরুল ইসলাম, ৬ নং ওয়ার্ডের মেম্বার নান্নু মিয়া, ৯ নং ওয়ার্ডের মেম্বার হাকিম খালাসী, সংরক্ষিত নারী সদস্য অপু সরকার, মনোয়ারা বেগম, আলেয়া বেগমসহ ভাতাপ্রাপ্ত সুবিধাভোগীগণ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে ঘোষপুর ইউনিয়নে প্রতিবন্ধীদের ভাতা আত্মসাতের অভিযোগে সংবাদ প্রকাশিত হয়। সংবাদ সম্মেলনে প্রকাশিত ওই খবরের প্রতিবাদ করেন সংশ্লিষ্ট ইউপি মেম্বার ও চেয়ারম্যান।
৭, ৮, ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য অপুর সরকার বলেন, প্রকাশিত খবরে তার বরাত দিয়ে ইউপি চেয়ারম্যানকে প্রতিবন্ধী ভাতার ৩৬ শ’ টাকা প্রদানের যেই খবর প্রকাশিত হয়েছে তা সঠিক নয়। প্রকৃতপক্ষে চেয়ারম্যান সাহেব এই ভাতার টাকা উত্তোলনের ব্যাপারে কিছু জানেন না।
ইউপি চেয়ারম্যান বলেন, ইউপি ও উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে আমাদেরই দলের একটি গ্রুপ আমার বিরুদ্ধে লেগেছে। তারা সাংবাদিকদের ভুল তথ্য সরবরাহ করে নানা ভাবে এই অভিযোগ উত্থাপন করেছে। যার সাথে আমার কোনই সংশ্লিষ্টতা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধীদের ভাতা
আরও পড়ুন