Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

দুর্বৃত্তের হামলায় তরুণ ও ছুরিকাঘাতে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় এক তরুণ কণ্ঠশিল্পী ও কদমতলীর রায়েরবাগে ছুরিকাঘাতে আলমাস (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। গত বুধবার রাতে এ দুটি ঘটনা ঘটে।
রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত মোহাম্মদুল্লাহ নীরব অভি (২৬) নামে এক কণ্ঠশিল্পী মারা গেছেন। গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জানা গেছে, নিহত অভি একজন স্টেজ পারফরমার ছিলেন।


পরিবার ও পুলিশ সূত্রে জান যায়, গত ১৩ জুন সকালে বংশালের মুকিম বাজার কবরস্থানের ভেতর থেকে অভিকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাকে উদ্ধারের পর এলাকাবাসী ও পুলিশ প্রথমে মিটফোর্ড হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যায় মারা যান অভি। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়েছে বলে পরিবার ও স্বজনরা অভিযোগ করেছেন।


এদিকে, রাজধানীর কদমতলীর রায়েরবাগ এলাকায় ছুরিকাঘাতে আলমাস (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। গত বুধবার রাতে কদমতলীর শহীদ নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলমাস পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছোট চিপা গ্রামের বাবুল আকতারের ছেলে। সে পরিবারের সঙ্গে শহিদনগরের মেরাজ নগর এলাকায় থাকতো। ঢামেক সূত্রে জানা যায়, ছুরিকাঘাতে আহত হওয়ার পর মুমূর্ষু অবস্থায় কয়েকজন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক রাত ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের বাবা বাবুল মিয়া বলেন, বুধবার রাত ৯টার দিকে আলমাস বাসা থেকে বের হয়ে যায়। পরে তাকে ছুরিকাঘাত করা হয়েছে বলে তার শুনতে পান। রাতে ঢামেক হাসপাতালে গিয়ে আলমাসকে মৃত অবস্থায় তারা দেখতে পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ