Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীবাগে বহুতল ভবনে অগ্নিকাণ্ড

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৮ এএম

রাজধানীর রমনা থানাধীন পরীবাগে একটি বহুতল ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ২টার দিকে ১০ নম্বর পরীবাগের শেলটেক টাওয়ারের ১৫ তলা ভবনের ১১ তলায় এ আগুন লাগে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট পৌনে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে বিকেল ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ৪টার দিকে সম্পূর্ণভাবে আগুন নেভানো সম্ভব হয়।
ফয়ার সার্ভিস সদর দপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের অফিসার মোঃ রাসেল বলেন, দুপুরের দিকে আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে যায়। দীর্ঘ পৌনে ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে বেলা ৩টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে তারা। বিকেল পৌনে ৪টায় আগুন পুরোপুরি নির্বাপন করা সম্ভব হয়। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষদর্শীরা বলেন, আগুনের খবর ছড়িয়ে পড়লে আবাসিক ভবনের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা বিভিন্ন দিকে ছোটাছুটি শুরু করেন। দ্রুত ভবন থেকে নেমে নিরাপদে অবস্থান নেন বাসীন্দারা। তবে এতে কোনো হতাহত কিংবা বড় ধরণের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে তারা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ