Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামের উন্নয়নে ব্যারিস্টার সুলতানের অবদান অনস্বীকার্য

স্মরণ সভায় বক্তারা

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১২:০৭ এএম

সাবেক সিটি মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী বলেছেন, চট্টগ্রামের বহুমাত্রিক উন্নয়নে ব্যারিস্টার সুলতান আহমেদ চৌধুরীর অবদান অনস্বীকার্য। সকল ধর্ম-বর্ণের মানুষকেই তিনি সমান চোখে দেখতেন, এটিই তার অন্যতম বৈশিষ্ট্য। সাবেক মন্ত্রী ব্যারিস্টার সুলতান আহমদ চৌধুরীর ২৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত বুধবার চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
স্মরণ সভায় সভাপতিত্ব করেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ভিসি প্রফেসর মু. সিকান্দার খান। বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম চৌধুরী ও কুতুব শরীফ দরবারের উপদেষ্টা আল্লামা এম এম মুনিরুল মান্নান আল মাদানী। বক্তব্য রাখেন বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির মহাসচিব এইচ এম মুজিবুল হক শুক্কুর, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির ভিসি মাহফুজুল হক চৌধুরী, কাউন্সিলর আবুল হাসেম, জেসমিনা খানম, অধ্যক্ষ আল্লামা কাজী আনোয়ারুল ইসলাম খান প্রমুখ।

সভায় ব্যারিস্টার সুলতান আহমেদ চৌধুরীর জীবনালেখ্য পাঠ করেন স্মৃতি পরিষদের সদস্য সচিব এডভোকেট মোহাম্মদ শহীদুল ইসলাম তালুকদার। এছাড়া হাব চট্টগ্রাম শাখার চেয়ারম্যান মো. শাহ আলম, সদস্য সচিব মাহমুদুল হক পেয়ারু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামের উন্নয়নে ব্যারিস্টার সুলতান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ