Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জনগণ নির্বাচনের আগ্রহ হারিয়ে ফেলেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১২:০৮ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, বর্তমান সরকারের অধীনে দেশের জনগণ নির্বাচনের আগ্রহ হারিয়ে ফেলেছে। কোন ভোটার ভোট কেন্দ্রে যাচ্ছে না, এমনকি মসজিদের মাইক দিয়ে ঘোষণা দিয়েও ভোটারদের ভোট কেন্দ্রে আনতে পারেনি। এভাবে চলতে থাকলে দেশ ভয়াবহ অবস্থার দিকে চলে যাবে।

এতে সাধারণ মানুষ সরকার থেকে মুখ ফিরিয়ে নিবে। তিনি বলেন, রাজনৈতিক দলগুলোকে নির্বাচনমুখি করতে সরকার ব্যর্থ হয়েছে। এই সরকারের অধীনে কোন রাজনৈতিক দল নির্বাচনে যেতে আগ্রহী নয়। এটা দেশ ও জনগণের জন্য অশনিসংকেত। যা কারো কাম্য নয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় আমেলার এক জরুরি সভায় তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব আমিনুল ইসলাম, কেএম আতিকুর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনগণ

৩০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন