Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

টঙ্গীতে দু’গ্রুপের সংঘর্ষ গুরুতর আহত ১

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১২:০৮ এএম

টঙ্গীর দত্তপাড়া এলাকায় পূর্ব বিরোধের জের ধরে দুই গ্রæপে সংঘর্ষের ঘটনা ঘটে। বুধবার রাতে এ ঘটনার সময় প্রতিপক্ষের হামলায় ভাইস্তা ফারুক (২৫) নামে এক যুবকের ডান হাত বিচ্ছিন্ন করে ফেলেছে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়। তার পিতার নাম আব্দুল মালেক। সে গাজীপুরের বোর্ড বাজার হারিকেন এলাকায় বসবাস করতো।

স্থানীয়রা জানায়, ভাইস্তা ফারুক গাজীপুর মহানগরীর হারিকেন এলাকা থেকে টঙ্গীর দত্তপাড়া এলাকার স্থানীয় সন্ত্রাসীদের সাথে মিলে ছিনতাই, ডাকাতি, অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ মানুষের সর্বস্ব লুট করে নিয়ে যেতো। অনেক সময় সে নিজেকে পুলিশের সোর্স হিসাবেও পরিচয় দিতো। তার ভয়ে এলাকার সাধারণ মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারছিল না। তার অত্যাচারে এলাকাবাসি অতিষ্ঠ হয়ে পড়েছিল।

এ ব্যাপারে টঙ্গী থানা ওসি মো. কামাল হোসেন বলেন, দু’টি সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এক গ্রæপের লোকজন অপর গ্রæপের ভাইস্তা ফারুক নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করেছে। তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ