Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই জেলায় বন্দুকযুদ্ধে নিহত ২

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ১১:২২ এএম

গাজীপুর ও মেহেরপুরে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাতে এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা মাদক কারবারি ও ডাকাত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আমাদের জেলা সংবাদদাতাদের পাঠানোর প্রতিবেদন-

গাজীপুর জেলা সংবাদদাতা জানান, গাজীপুরের শ্রীপুর উপজেলার ডুমবাড়িচালা এলাকায় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ী ও ডাকাত সদস্যদের ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ও ডাকাত বলে জানিয়েছে র‌্যাব-১। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে এ ঘটনা ঘটে।


নিহত মো. বাবুল মিয়া ওরফে ডাকাত বাবুল (৩৫) স্থানীয় জাহাঙ্গীরপুর গ্রামের মো. আফছার উদ্দিনের ছেলে। এ সময় র‌্যাব-১ এর দুই সদস্যও আহত হয়েছেন।


মেহেরপুর জেলা সংবাদদাতা জানান. মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর গ্রামের মুন্সীপাড়ায় দু’দল মাদক কারবারির ‘গোলাগুলিতে’ এনামুল হোসেন (৪৫) নামে চিহ্নিত এক মাদক কারবারি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটারর দিকে এ গোলাগুলির ঘটনা ঘটে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি অস্ত্র, গুলি ও এক কেজি গাঁজা উদ্ধার করেছে।

নিহত এনামুল কাজিপুর গ্রামের মাঠ পাড়ার দাউদ হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদকের ৪টিসহ ৬টি মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

মেহেরপুর গাংনী থানা পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, দু’দল মাদক কারবারির গোলাগুলি চলছে এমন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের একটি দল কাজিপুর মুন্সীপাড়ায় পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা গোলাগুলি থামিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এনামুল হোসেনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ