Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে এইচএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৫:০৪ পিএম

নগরীর সদরঘাট থানার আলকরণের একটি বাড়ি থেকে এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ৭০ নম্বর রোডের হুমায়ুন ভবন থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। তার নাম ইফতেখারুল ইসলাম (১৮)। সে ওই এলাকার এমদাদুল ইসলামের ছেলে। ইফতেখার সরকারি সিটি কলেজে বিজ্ঞান বিভাগ থেকে এবার এইচএসসি পরীক্ষা দিয়েছে। 

ইফতেখারুল ইসলামের চাচা মো. ফোরকান জানান, একা রুমে থাকতো সে। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকির পর না ওঠায় দরজা ভেঙে তাকে ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় দেখতে পায়। পরে উদ্ধার করে চমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে কোচিংয়ের জন্য আজ শনিবার সকালে তার ঢাকায় যাওয়ার কথা। এজন্য সব প্রস্তুতিও নেয়া হয়েছিল। ঢাকায় থেকে কোচিং করে সে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা পরিবারকে জানিয়েছিল। তবে কেন সে আত্মহত্যা করেছে তা নিশ্চিত নয়। পুলিশ জানায়, লাশের ময়নাতদন্ত হয়েছে, প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে এটি আত্মহত্যা না অন্যকিছু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ