Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

বেনাপোলে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৭:২৪ পিএম

বন্দর নগরী বেনাপোল বাজারে শুক্রবার ভোর রাতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে বিসমিল্লাহ হার্ড ওয়ার নামে একটি দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডের ঘটনায় দোকানের মালামাল সহ নগদ ৫০ হাজার টাকা পুড়ে ছাই হয়ে গেছে।

বেনাপোল বাজার কমিটির সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান জানান, শুক্রবার ভোর রাতে বিসমিল্লাহ হার্ড ওয়ার দোকানে হঠাৎ করে অগ্নিকান্ডে দোকানের মালামাল সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। দমকল বাহিনীকে খবর দেয়া হয়। কিন্ত দমকল বাহিণী ঘটনাস্থলে আসে কিন্ত ততক্ষনে দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

বিসমিল্লাহ হার্ড ওয়ারের মালিক আলমগীর হোসেন জানান, দোকানের মালামাল সম্পূর্ন পুড়ে গেছে। তবে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্র পাত বলে তিনি জানান। তিনি আরো জানান, দোকানে নগদ ৫০ হাজার টাকা সহ ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে দোকান মালিক আলমগীর নিস্ব: হয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

৭ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ