Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বাংলাদেশের প্রশংসায় শোয়েব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৮:৩৩ পিএম

বিশ্বকাপে নিজেদের ষষ্ঠ ম্যাচে দলীয় রানের রেকর্ড গড়েও অস্ট্রেলিয়ার কাছে ৪৮ রানে হারে বাংলাদেশ। তবে এ হারে কোন গ্লানি দেখছেন না ক্রিকেট বোদ্ধারা। ৩৮২ রানের বিশাল লক্ষ্যে মুশফিকুর রহিমের অনবদ্য ১০২, মাহমুদুল্লাহ রিয়াদের ৬৯ ও তামিম ইকবালের ৬২ রানে ম্যাচের শেষ পর্যন্ত লড়াইয়ের দৃঢ় মানসিকতা দেখিয়েছে টাইগাররা। বিশ্বকাপের মঞ্চে বাংলাদেশের এমন লড়াকু মনোভাবে মুগ্ধ ক্রিকেট বিশ্ব। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যমে টাইগার দলের পরফরমেন্সে প্রশংসার ঝড় উঠে।
বাংলাদেশের প্রশংসা করেছেন বিশ্বের সাবেক ক্রিকেট তারকারা। এরমধ্যে আছেন পাকিস্তানের সাবেক স্পিডস্টার শোয়েব আকতার।
অস্ট্রেলিয়ার মত অন্যতম শক্তিশালী ও সেরা দলের বিপক্ষে যেভাবে লড়াই করেছে বাংলাদেশ, তাতে মুগ্ধ শোয়েব। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের মুগ্ধতা প্রকাশ করে শোয়েব লেখেন, ‘বাংলাদেশ আবারও অবিশ্বাস্য লড়াকু মানসিকতা দেখাল। তারা শেষ কয়েক ওভারে অতিরিক্ত রান দিয়ে ফেলেছে, নইলে ম্যাচটা তাদের হাতেই থাকত। বড় রান তারা কিভাবে তাড়া করে, সেটা করে দেখালো বাংলাদেশ।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন