Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে যুবলীগ নেতা হত্যায় মামলা

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১২:০৭ এএম

মাদারীপুরে যুবলীগ নেতা এরশাদ মুন্সীকে কুপিয়ে হত্যায় ঘটনায় জসিম গৌড়াকে প্রধান আসামী করে ১৪ জনের নাম উল্লেখ করে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহতের মা ফাতেমা বেগম বাদী হয়ে সদর মডেল থানায় এই হত্যা মামলা দায়ের করেন।

মামলার এজাহার ও নিহত পরিবারের সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের পরের দিন বুধবার দুপুরে শহরের সতীনাথ সড়কের লঞ্চঘাট এলাকায় আড়িয়াল খা নদের পাড় দিয়ে হাটছিল যুবলীগের কর্মী এরশাদ। এ সময় তাকে একা পেয়ে যুবলীগের অপর কর্মী জসিম গৌড়া ও তার লোকজন এরশাদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় এরশাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তারা এরশাদকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। যুবলীগ কর্মী এরশাদ ও জসিম গৌড়ার মধ্যে নির্বাচনের পূর্ব থেকেই দ্ব›দ্ব চলে আসছিল। সে দ্ব›েদ্বর জের ধরেই জসিম এরশাদকে কুপিয়ে হত্যা করে।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্লা বলেন, এরশাদ হত্যার ঘটনায় তার মা বাদী হয়ে যুবলীগ কর্মী জসিম গৌড়াকে প্রধান আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মমলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে। আমরা আসামীদের ধরার জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছি। আশাকরি দ্রæত সময়ের মধ্যেই আসামীদের গ্রেফতার করতে সক্ষম হব।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ