Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

ভোলায় আগুনে পুড়ে ছাই দোকান ঘর

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ৫:৩৭ পিএম

ভোলা শহরের উকিল পাড়ায় হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারি দোকান ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি দোকানি পুড়ে ছাই হয়ে গেছে।
শনিবার(২২জুন)দুপুর একটার দিকে ভোলার পৌর শহরের উকিল পাড়া মসজিদের সামনে এ অগ্নিকাণ্ড ঘটনা ঘটে।
আগুন লাগান সাথে সাথে পাশের ওয়ালটন শোরুম থেকে অগ্নিনির্বাপক এনে আগুন নিভানোর চেষ্টা করে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।আজ সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে ধারনা করছেন তারা।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে।
এস আই রাসেল আহমেদ বলেন তারা আগুন লাগার খবর পেয়ে ডিবি পুলিশ সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন। তিনি বলেন স্থানীয় লোকজন সহ সকলে মিলে আগুন নিয়ন্ত্রণে সাহায্য করায় আগুন বেশি ছড়াতে পারেনি।তাতে আশে পাশের বিল্ডিং গুলো রক্ষা পেয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ,সিফাত ট্রেডার্স এর মালিক সেলিম মিয়া, এবং মেঘনা অটো গ্যারেজ এর মালিক জাহাঙ্গীর মিয়া। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এতে ক্ষতির পরিমান দশ লক্ষাধিক টাকা বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন।
ভোলা সদর ফায়ার সার্ভিস উপ সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন,বলেন,আজ সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ লাইনের কাজ করার ফলে এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল আমরা ধারণা করছি সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে। প্রায়ই৭ থেকে ১০ লাখ টাকার ক্ষতি হতে পারে আশঙ্কা করছি তদন্ত করে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।
আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির ঘটনাস্থলে ছুটে আসেন তাদের কর্মীদের নিয়ে আগুন নিয়ন্ত্রণে সহযোগিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ