Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

নেছারাবাদে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত ৬

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০১৯, ১০:২৩ পিএম

পিরোজপুরের নেছারাবাদে জমির ভিটি (দোকানঘর) সংক্রান্ত বিরোধের জের ধরে দুই গ্রুপের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের ছয় জন আহত হয়েছে। উভয়কে উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে। ২২ জুন (শনিবার) মাগরিব নামাজবাদ উপজেলার বেপারিবাড়ির মিয়ারহাটে এ ঘটনা ঘটেছে।

মাথায় ও হাতের আঙুলে গুরুতর জখমকৃত আহতরা হচ্ছেন, এক পক্ষের সোহাগদল গ্রামের আব্দুল হাকিমের ছেলে শফিকুল ইসলাম(২৮), স্ত্রী মুকুল বেগম(৬০)।

গুরুতর আহতের অপর পক্ষের মধ্য রয়েছেন, বছরাকাঠি গ্রামের আজিজুল হকের ছেলে গোলাম মোরশেদ সমির(৩৮), দেলোয়ার হোসেন কবির(৪৫)।

তাদের প্রত্যেকেরই মাথায় তিনটি থেকে নয়টি সেলাই লেগেছে।

এছাড়া উভয় পক্ষের মিজানুর রহমান(৩৮) ও গোলাম কিবরিয়ার শরীরে আচড় সহ নীলা ফুলা আঘাতের চিহ্ন দেখা গেছে।

নেছারাবাদ থানার অফিসার ইন চার্জ (ওসি) কে,এম তারিকুল ইসলাম জানান, চাচাত ভাই বোনের মধ্য জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে মারামারির ঘটনা শুনেছি। তবে এখন পর্যন্ত কারো পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ফিরোজ কিবরিয়া জানান, আহতদের মধ্য উভয় পক্ষের চারজনের মাথায় কম বেশি সেলাই লেগেছে। তবে আহত সবাইকে চিকিৎসা দিয়ে ভর্তি নেয়া হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ