Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

খেলাধুলা শিক্ষার্থীর শরীর সুস্থ রাখে

সুবিদ আলী ভূইয়া এমপি

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৩০ এএম

প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভ‚ইয়া এমপি বলেছেন, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীরা খেলাধুলা করলে শরীর সুস্থ থাকে। এ কারণে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট চালু করেছেন। তিনি গত শুক্রবার মেঘনা উপজেলার মানিকারচর বঙ্গবন্ধু কলেজ মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুননেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

বিশেষ অতিথি ছিলেন মেঘনা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ সাইফুল্লাহ রতন সিকদার। উপজেলা নির্বাহী অফিসার আফরোজা পারভিনের সভাপত্বিতে আর ও উপস্থিত ছিলেন মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ, উপজেলা শিক্ষা অফিসার লায়লা পারভিন, যুবলীগ নেতা মুজিবুরসহ প্রচুর দর্শক উপস্থিত ছিলেন। ফাইনাল খেলায় ৪৪ নং দক্ষিনকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় (ছেলে দল) ও বাটারাচর সরকারি প্রাথমিক বিদ্যালয় (মেয়ে দল) চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাধুলা

১৭ সেপ্টেম্বর, ২০২১
২৬ ডিসেম্বর, ২০১৮
১৩ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন