Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুসলিমদের মারধর করে বলানো হলো ‘জয় শ্রীরাম’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৩০ এএম

মুসলিমদের বেধড়ক মারধরের পর ‘জয় শ্রীরাম’ বলতে বাধ্য করার ঘটনা ঘটেছে ভারতের আসামের বরপেটা শহরে। ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ভাইরাল হতেই বিতর্ক শুরু হয়েছে।
বরপেটার পুলিশ সুপারের কাছে কড়া ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন স্থানীয় কংগ্রেস বিধায়ক আবদুল খালেক। স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বরপেটা শহরে অটোতে চড়ে যাচ্ছিলেন মুসলিম সম্প্রদায়ের কিছু মানুষ।
আচমকা কয়েকজন তাদের অটো আটকে দেয়। এরপর অটো থেকে নামিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। মারধরের পর ‘জয় শ্রীরাম’, ‘ভারত মাতা কী জয়’ বলে স্লোগান দিতেও বাধ্য করা হয়। পুরো ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়া হয়। ভিডিওটি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়।
পুলিশ বলছে, ওই ঘটনার ভিডিওর ভিত্তিতে বৃহস্পতিবার দু’টি অভিযোগ দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তবে আক্রান্ত ব্যক্তিদের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি। সূত্র : এসএএম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলিমদের মারধর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ