Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

নির্ধারিত সময়ে সওজের কাজ শেষ করার তাগিদ সচিবের

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১২:৪৮ এএম

সড়ক ও জনপথ বিভাগে (সওজ) নির্ধারিত সময়ের মধ্যে কাজ শেষ ও কাজের মান ভালো করার বিষয়ে নিজেদের জিরো টলারেন্স মানসিকতার কথা জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব নজরুল ইসলাম। তিনি বলেছেন, কাজের মানের ক্ষেত্রে কোন আপোস নেই। গতকাল শনিবার দুপুরে নগরীর নেপ অডিটোরিয়ামে ময়মনসিংহ সড়ক ও জনপথ অধিদপ্তর, বিআরটিএ ও বিআরটিসি’র সেবা নিয়ে গণশুনানি অনুষ্ঠানে তিনি এ কথা জানান। বাসের ভাড়ার তালিকা বাসের মধ্যে থাকতে হবে জানিয়ে সচিব নজরুল ইসলাম বলেন, আমি বিভিন্ন সময় বলে আসছি বাসের ফিটনেস দেয়ার সময় ভাড়ার তালিকা আছে কীনা, মহিলাদের বসার ব্যবস্থা রয়েছে কীনা এসব দেখে তবেই ফিটনেস দিতে হবে। ভ্রাম্যমাণ আদালত ও পুলিশের পক্ষ থেকে বিশেষ অভিযান পরিচালনার সময় এ বিষয়গুলো দেখতে হবে। বৃষ্টি থামার পরই প্রকৌশলীরা গাড়ি নিয়ে বেরিয়ে পড়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, আমাদের প্রকৌশলীরা কোথায় পানি জমেছে, পানি নিষ্কাশনের দ্রুত ব্যবস্থা করতে হবে নয়তো রাস্তা নষ্ট হয়ে যাবে। এ গণশুনানি অনুষ্ঠানে বৃহত্তর ময়মনসিংহের ৬ জেলার ময়মনসিংহ, শেরপুর, কিশোরগঞ্জ, নেত্রকোণা, জামালপুর ও টাঙ্গাইলের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করায় আশান্বিত হয়েছেন জানিয়ে সড়ক সচিব বলেন, আপনাদের পরামর্শ আমাদের কাজ করার তাগিদ সৃষ্টি করবে। আমাদের ওয়েব সাইটেও আপনাদের কমপ্লেইনের কথা বলতে পারেন।

স্থানীয় সড়ক ও জনপথ বিভাগের ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সাইফুল আলম ও নির্বাহী প্রকৌশলী মাসুদ খানের তত্ত¡াবধানে আয়োজিত এ গণশুনানি অনুষ্ঠানে প্রধান প্রকৌশলী ইবনে আল হাসান, অতিরিক্ত সচিব মো. বেলায়েত হোসেন, এহসান এলাহী, অতিরিক্ত প্রধান প্রকৌশলী আশরাফুল আলম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্ধারিত সময়ে সওজের কাজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ