Inqilab Logo

ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

লেদ মেশিনে পেঁচিয়ে মাদরাসা ছাত্র নিহত

টঙ্গি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ১১:৪৩ এএম | আপডেট : ১১:৪৮ এএম, ২৩ জুন, ২০১৯

ওয়ার্কশপের লেদ মেশিনে পেঁচিয়ে এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মাদরাসা ছাত্রের নাম সাইফ (১৪)। শনিবার দুপুরে টঙ্গীর মাছিমপুর স্টেশন রোডে নিউ মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে এ ঘটনা ঘটে।

মার্কেটের তারা ইঞ্জিনিয়ারিংয়ের মালিক আবুল কালাম আজাদ জানান, শনিবার নিউ মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের মালিক আব্দুল কাইয়ুম তার মাদরাসা পড়ুয়া ছেলে সাইফকে দোকান খোলার জন্য চাবি দিয়ে মার্কেটে পাঠায়। কথামতো সাইফ দোকান খোলার পর সকাল ১০টায় মার্কেটের মালিক হারুন-অর-রশিদ এসে সাইফকে দোকান বন্ধ করার নির্দেশ দেয় এবং বকেয়া ভাড়া পরিশোধের পর দোকান খুলতে বলে।

মার্কেটের মালিকের নির্দেশে সাইফ দোকানের শার্টারে তালা দিয়ে চলে যায়। এরপর সাইফ পুনরায় শার্টার খুলে দোকানে প্রবেশ করে এবং মালিকের ভয়ে শার্টার অর্ধনমিত রেখে ভেতরে অবস্থান নেয়। পরে দুপুর সাড়ে ১২টায় দোকান কর্মচারী আল-আমিন ভেতরে লেদ মেশিনের অপ্রচলিত শব্দ শুনে শার্টার উঠিয়ে লেদ মেশিনের সাথে পাঞ্জাবি পেচিয়ে সাইফকে মারাত্মক দুর্ঘটনা কবলিত অবস্থায় দেখতে পায়।

পরে আল আমিনের ডাক চিৎকারে মার্কেটের অন্যান্য দোকানের মালিক-কর্মচারিরা এগিয়ে গিয়ে সাইফকে উদ্ধার করে দ্রুত টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা সাইফকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইফ উত্তরার একটি হেফজ মাদরাসার ছাত্র এবং সে ৭ পারা কুরআনের হাফেজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ