Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

আবারো কঙ্গনার স্থানে দীপিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৩:৩৩ পিএম

তোড়জোড় শুরু হয়েছে অনুরাগ বসুর পরবর্তি ছবি ‘ইমলি’র কাজ নিয়ে। কয়েকদিনের মধ্যেই নাকি ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে দিল্লিতে। এ অবস্থায় নির্মাতা বেশ চাপেও আছেন বলে জানা গিয়েছে। অনুরাগের এই চাপের একমাত্র কারণ ‘মণিকর্ণিকা’ কঙ্গনা রানাওয়াত। ‘ইমলি’তে কঙ্গনারই অভিনয় করার কথা ছিল। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। আরো আগেই নাকি অনুরাগ বসুকে টা টা বাই বাই বলে দিয়েছেন কঙ্গনা। নিজের পরিচালিত দ্বিতীয় ছবি পরিচালনার জন্যই নাকি ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন এই অভিনেত্রী। এগুলো হয়তো অনেকেরই জানা। তবে নতুন খবর হচ্ছে খুব শীঘ্রই ‘ইমলি’তে কঙ্গনার স্থান দখল করতে চলেছেন এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি এ তথ্যটি সংয় নির্মাতাই জানান দিয়েছেন গণমাধ্যমে।

এক সাক্ষাতকারে অনুরাগ বসু জানিয়েছেন, ‘আরো আগেই ছবিটির কাজ শুরু করার ইচ্ছা ছিল। কিন্তু কঙ্গনার ব্যস্ততা কিছুটা দেরি করিয়ে দিয়েছে। কিন্তু শেষ পর্যন্ত কঙ্গনাকে ছাড়াই ‘ইমলি’র শুটিং শুরু করতে হচ্ছে। কারণ সে ব্যক্তিগত কারণে ছবিটি থেকে সরে দাঁড়িয়েছেন। ইতোমধ্যে দীপিকার সঙ্গে প্রথমিক আলাপ হয়েছে। সে ছবিটি করবে বলে সম্মতি প্রদান করেছেন। সব কিছু ঠিক থাকলে কিছুদিনের মধ্যেই দীপিকার সঙ্গে চুক্তিস্বাক্ষর হয়ে যাবে।’

দীপিকা এখন ব্যস্ত আছেন তার নিজের প্রযোজনায় নির্মিত প্রথম চলচ্চিত্র ‘ছপক’ নিয়ে। খবর রয়েছে কিছুদিনের মধ্যেই দর্শক ছবিটি উপভোগ করতে পারবেন প্রেক্ষাগৃহে। এছাড়া দীপিকা বর্তমানে কাজ করছেন তার স্বামী বণবীর সিংয়ের বিপরীতে ‘৮৩’-এর শুটিংয়ে। ছবিটিতে কপিল দেবের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি।

এদিকে অনুরাগের সঙ্গে কাজ করার ইচ্ছে অনেক আগেই জানিয়েছিলেন দীপিকা পাডুকোন। তিনি বসুর সঙ্গে কাজ করতে চান। এমনকি একাধিক সাক্ষাৎকারে অনুরাগও এই একই ইচ্ছে প্রকাশ করেছেন। তবে কঙ্গনার বদলে পরিচালকের ছবিতে দীপিকার আগমন কিছুটা হলেও এই দুই সুন্দরীর সম্পর্কে ফাটল ধরাতে পারে বলে ধারণা করছেন অনেকে। যদিও এর আগেই তাদের দু’জনের সম্পর্ক নষ্ট হয়েছে বলেও গুঞ্জন রয়েছে। কারণ সঞ্জয় লীলা বানসালীর ‘পদ্মাবতী’ ছবিতে কাজ করার কথা ছিল কঙ্গনার। লীলা বানসালী তখন নাকি কঙ্গনাকে ওই ছবিতে কাস্টও করতে চেয়েছিলেন। বানসালী নিজেই নাকি ঘোষণাও দিয়েছিলেন। বানসালীর ওই ঘোষণাতে কঙ্গনাও স্বপ্ন দেখেছিলেন ‘পদ্মাবতী’র নায়িকা হওয়ার। কিন্তু কোনো এক অজানা শক্তিতে সেই স্বপ্ন ভেঙ্গে যায়। কঙ্গনাকে ছাপিয়ে বানসালীর সুপার হিট ছবিটিতে এন্ট্রি মারেন দীপিকা পাড়ুকোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১২ জুলাই, ২০১৯
৮ জুলাই, ২০১৯
৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন