Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ১৮ জুলাই ২০১৯, ০৩ শ্রাবণ ১৪২৬, ১৪ যিলক্বদ ১৪৪০ হিজরী।

গোদাগাড়ীতে ১ কেজি ৪শ গ্রাম হেরোইনসহ যুবক গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৪:৫৩ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ আল আমিন (২৫ ) নামের এক মাদক কারবারীকে আটক করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

রোববার সকাল ৯ টার দিকে গোদাগাড়ী পৌরশহরের জামাতির মোড় এলাকা হতে তাকে আটক করা হয়। সে চাঁপাই নবাবগঞ্জ সদর উপজেলার চার উনুপনগর গ্রামের আব্দুর রহিমের ছেলে।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিকে রোববার (২৩ জুন) সকালে গোদাগাড়ী মডেল থানা পুলিশ জামাতির মোড় এলাকায় পুলিশের তল্লাসী বসায়। সকাল ৯ টার দিকে আটকৃত মাদককারবারী আল আমিন সাইকেল যোগে রাস্তা দিয়ে হেরোইন বহন করে নিয়ে যাচ্ছিলো। তাকে গতিরোধ করে তল্লাসী চালালে তার সাইকেলে থাকা বাজারের ব্যাগ হতে ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করে আটক করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য রাজশাহী জেলা পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হবে বলে গোদাগাড়ী মডেল থানার ওসি জাহাঙ্গীর আলম জানান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ