Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিএসজিকে আলভেসের বিদায়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০১৯, ৮:২৬ পিএম

কোপা আমেরিকায় পেরুকে ৫-০ গোলে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করার ঘন্টাখানেক পরেই আচমকা ঘোষণাটা দিয়ে বসেন দানি আলভেস। পিএসজি ছাড়ছেন ব্রাজিল অধিনায়ক।
৩৬ বছর বয়সী এই রাইট-ব্যাক গত দুই মৌসুম ধরে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের হয়ে খেলেছেন। গত মৌসুমের পরেই তার সাথে পিএসজির চুক্তি শেষ গেছে। নতুন করে আর চুক্তি না করার বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টগ্রাম পোস্টের মাধ্যমে, ‘সবকিছুরই শুরু এবং শেষ আছে। আমার সময় এসেছে পিএসজির সাথে সম্পর্ক শেষ করার।’
তবে সাবেক বার্সেলোনা তারকা নতুন ঠিকানা সম্পর্কে কিছুই জানাননি। আলভেসের বিদায়ের খবর এমন একটি সময় আসলো যখন তার জাতীয় দলের সতীর্থ নেইমারকে নিয়েও পিএসজি ছাড়ার গুজব রয়েছে। ইনজুরি আক্রান্ত মৌসুমে বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমারকে নিয়ে বিতর্কও কম হয়নি।
২০১৭ সালের গ্রীষ্মকালীন দলবদলের বাজারে আলভেস ও নেইমার একইসাথে পিএসজির হয়ে চুক্তিবদ্ধ হয়েছিলেন। বার্সা থেকে নেইমার ও জুভেন্টাস থেকে আলভেস প্যারিসে পাড়ি জমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ