Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৩১ থেকে ৫০ শয্যার কার্যক্রম উদ্বোধন

বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১২:০৫ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্মা দাসের সভাপতিত্বে গত শনিবার বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের শয্যা সম্প্রসারনের উদ্বোধনী কার্যক্রম সম্পন্ন হয়েছে। বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে বিদ্যমান ৩১ থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। মোনাজাত ও ফলক উন্মেচনের মাধ্যমে এর শুভ উদ্ভোধন করেন সাবেক আইন মন্ত্রী ও বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপি। বিশেষ অতিথি ছিলেন বুড়িচং উপজেলা চেয়ারম্যান মো. আখলাক হায়দার, বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান, সহকারি কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, কুমিল্লার সিভিল সার্জন ডা. মুজিবুর রহমান, বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. পান্না আক্তার।

ডা. মো. মীর হোসেন মিঠুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী, আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম, ডা. মো. মহিউদ্দীন, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির বুড়িচং উপজেলা শাখার সভাপতি বিষ্ণু কুমার ভট্টাচার্য্য, আ.লীগ নেতা মো. মশিউর রহমান খান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি ওবায়দুল হক লিটনসহ অন্যান্য ডাক্তার ও বিভাগীয় কর্মকর্তাগণ। প্রধান অতিথি আবদুল মতিন খসরু এমপি তার বক্তব্যে ডাক্তারদের উদ্দেশ্য করে বলেন, নিজ নিজ স্টেশনে থেকে ডাক্তারদের রোগীদের সেবা দেয়ার পাশাপাশি কিভাবে রান্না করে খেলে খাবারে পুষ্টি মান বজায় থাকে তা প্রত্যোক ইউনিয়নে সভা করে সাধারণ জনগণ তথা মায়েদের জানাতে হবে। যাতে তারা স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে এবং ভবিষ্যাতের সুঠাম ও কর্মঠ জাতি গঠনে এগিয়ে আসতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ