Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

নোয়াখালীর সুবর্ণচর বন্দুকযুদ্ধে দস্যু প্রধান নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০১৯, ১১:৪৪ এএম

সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নে র‌্যাবের সাথে ’বন্দুকযুদ্ধে’ ফকির বাতাইন্যা (৪২) নামের এক দস্যু প্রধান নিহত হয়েছে। ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোর ৪টার দিকে পশ্চিম চরজব্বার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ফকির বাতাইন্যা পাশ^বর্তী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার টুমচরের মোস্তফা বাতাইন্যার ছেলে। সে ফকির বাহিনীর প্রধান ছিলো বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের উপ-পরিদর্শক সাগর জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সুবর্ণচর উপজেলার কাঞ্চন বাজারের পাশে জলদুস্যু ফকির বাহিনীর প্রধান ফকির বাতাইন্যাকে গ্রেপ্তারের জন্য তার বাড়ীতে অভিযান চালায়। র‌্যাব সদস্যরা বাড়িতে প্রবেশ করছে টের পেয়ে ফকির বাতাইন্যার লোকজন র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় ১৫ মিনিট গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এসময় র‌্যাবের দুই সদস্যের গায়ে বুলেট প্রুপ জ্যাকেট থাকার পরও তারা আহত হন।

র‌্যাব আরো জানায়, গোলাগুলির পর র‌্যাব ফকিরের ঘরে তল্লাশি চালালে গুলিবিদ্ধি অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখে। নিহত ফকির বাতাইন্যার বিরুদ্ধে হত্যা, ধর্ষন, ডাকাতির ঘটনায় নোয়াখালী ও লক্ষ্মীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ